আমরা আমাদের প্রোডাক্টের মান বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা করি। তবে, যদি আপনি ডেলিভারি প্রাপ্তির পর কোনো প্রোডাক্ট ক্ষতিগ্রস্ত অবস্থায় পান, আমরা আপনাকে রিফান্ড বা এক্সচেঞ্জের সুবিধা প্রদান করব
রিফান্ড নীতিমালা:
প্রোডাক্ট হাতে পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করতে হবে। সমস্যার প্রমাণ হিসেবে ছবি পাঠাতে হবে। আপনার অভিযোগ যাচাইয়ের পর দ্রুত রিফান্ড প্রক্রিয়া শুরু করা হবে। রিফান্ড সম্পন্ন হলে, পুরো অর্থ আপনার প্রদানকৃত পেমেন্ট পদ্ধতিতে ফেরত দেয়া হবে।
এক্সচেঞ্জ নীতিমালা:
যদি আপনার প্রোডাক্ট নষ্ট থাকে এবং আপনি এক্সচেঞ্জ করতে চান, তাহলে ২৪ ঘণ্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন। নতুন প্রোডাক্ট সরবরাহ করা হবে এবং পুরনো ক্ষতিগ্রস্ত প্রোডাক্ট ফেরত নেয়া হবে।
আমরা চাই আপনার অভিজ্ঞতা সবসময়ই সন্তুষ্টিমূলক হোক। যদি কোনো কারণে আপনার অর্ডারকৃত পণ্য নিয়ে কোনো সমস্যা হয়, আমাদের গ্রাহক সেবা টিম দ্রুত সমাধান দিতে প্রস্তুত।